1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
ভোটের মাঠে হেরে যাওয়ার ভয়ে বিএনপি নির্বাচনে আসে না : খাদ্যমন্ত্রী - MB TV
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

ভোটের মাঠে হেরে যাওয়ার ভয়ে বিএনপি নির্বাচনে আসে না : খাদ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত রবিবার, ৭ নভেম্বর, ২০২১
নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ
বিএনপি নির্বাচনে না এসে গণতন্ত্রকে হত্যা করেছে। তারা নিজেরাই গণতন্ত্রকে বিশ্বাস করে না।ভোটের মাঠে হেরে যাওয়ার ভয়ে নির্বাচনে আসে না বলে মন্তব্য করেছে খাদ্যমন্ত্রী।
রোববার(০৭ নভেম্বর)নওগাঁর নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি এসব কথা বলেন। মন্ত্রী বলেন,আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নৌকার হয়ে কাজ করতে হবে। নৌকার কোন বিকল্প নাই। যদি কেউ বিদ্রোহী প্রার্থী হন তাহলে আপনারা দলীয় নেতাকর্মীরা তার উচিৎ শিক্ষা দিবেন দলীয় অবস্থান থেকে। তিনি আরোও বলেন, নৌকা প্রতীক দেওয়ার ক্ষমতা আমার নেই। একমাত্র বঙ্গবন্ধু কন্যা আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনাই দিতে পারে। আমরা একমাত্র শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বাস করি। তাঁর আদর্শকে লালন করি। তাই দলীয় শৃংখলা যাতে নষ্ট না হয় সবাইকে সেদিকে দৃষ্টি দিতে হবে।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাবেক সিনিয়র সহ-সভাপতি খালেকুজ্জামান তোতা সহ আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT