সৌম্য-শান্তর উইকেট হারিয়ে শুরুতেই বিপদে বাংলাদেশ - MB TV

সৌম্য-শান্তর উইকেট হারিয়ে শুরুতেই বিপদে বাংলাদেশ

ডেস্ক নিউজ
আপডেটঃ ফেব্রুয়ারি ১২, ২০২১ | ৩:৩৮ 113 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ ফেব্রুয়ারি ১২, ২০২১ | ৩:৩৮ 113 ভিউ
Link Copied!

তিন ব্যাটসম্যানের দৃঢ়তায় বাংলাদেশের সামনে ৪০৯ রানের বিশাল স্কোরই দাঁড় করিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। দ্বিতীয় দিন ব্যাট করতে নেমে বেশ গতিতেই রান তুলেছে তারা। যার ফলশ্রুতিতে স্কোর চার শ’ পার হয়ে গেছে।

জবাব দিতে নামা বাংলাদেশের দুই ওপেনারের কাছ থেকে ভালো কিছুই প্রত্যাশা করেছিল সবাই। কিন্তু সাদমান ইসলামের পরিবর্তে মাঠে নামা ওপেনার সৌম্য সরকার যে টেস্ট খেলতে নেমেছিলেন, সেটাই হয়তো ভুলে গিয়েছিলেন তিনি। যে কারণে ইনিংসের প্রথম ওভারেই তিনি চেষ্টা করেন রানের চাকা জোরেসোরে ঘোরাতে।

সে কারণেই হয়তো শ্যানন গ্যাব্রিয়েলের করা ইনিংসের ৫ম বলেই শর্ট মিড উইকেটে ক্যাচটা দিয়ে বসলেন সৌম্য। তার ব্যাটে লেগে বল ওঠার পর কাইল মায়ার্স সেটাকে তালুবন্দী করতে আর সময় নেয়নি।

বিজ্ঞাপন

স্কোরবোর্ডে ১ রান না হতেই আউট হয়ে গেলেন সৌম্য। এরপর মাঠে নামেন নাজমুল হোসেন শান্ত। মাঠে নামার পর ধৈয্য ধরতে পারলেন না এই তরুণও। শ্যানন গ্যাব্রিয়েলের বলকে খোঁচা দিতে গিয়ে ক্যাচ তুলে দিলেন গালিতে। এনক্রুমাহ বোনার সেই ক্যাচ ধরতে আর বিলম্ব করলেন না। ব্যক্তিগত ৪ রানে ফিরে যান নাজমুল।

১১ রানে দুই উইকেট হারানোর পর অবশ্য দুই অভিজ্ঞ ব্যাটসম্যান তামিম ইকবাল এবং মুমিনুল হক বিপর্যয় সামাল দেয়ার চেষ্টা করছেন। এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ২ উইকেট হারিয়ে ৪৮। ৩০ রান নিয়ে তামিম ইকবাল এবং ১৩ রান নিয়ে ব্যাট করছেন মুমিনুল হক।

বিজ্ঞাপন

বিষয়ঃ