1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
ঈদের পঞ্চম দিনেও যাত্রীর চাপ বাংলাবাজার ঘাটে - MB TV
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ঈদের পঞ্চম দিনেও যাত্রীর চাপ বাংলাবাজার ঘাটে

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত মঙ্গলবার, ১৮ মে, ২০২১

মাদারীপুর প্রতিনিধি :

ঈদের পঞ্চম দিনেও ঢাকাগামী যাত্রীর ভিড় রয়েছে শিবচরের বাংলাবাজার ঘাটে। মঙ্গলবার (১৮ মে) ভোর থেকেই কর্মস্থলে যেতে যাত্রীদের চাপ রয়েছে এ ঘাটে।

 

বিআইডব্লিউটিসির বাংলাবাজার ঘাট সূত্রে জানা গেছে, নৌরুটে সব ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে। ঘাটে সকাল থেকেই যাত্রীদের ভিড় রয়েছে, তবে ফেরি চলাচল স্বাভাবিক থাকায় নির্বিঘ্নেই ফেরিতে উঠতে পারছে যাত্রীরা।

 

সরেজমিনে মঙ্গলবার সকালে বাংলাবাজার ঘাটে গিয়ে দেখা গেছে, ঈদের ছুটি শেষে রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে যেতে দক্ষিণাঞ্চল থেকে যাত্রীরা আসছে শিবচরের বাংলাবাজার ঘাটে। গণপরিবহন বন্ধ থাকায় থ্রি হুইলারে করে যাত্রীদের বাড়তি ভাড়া দিয়ে ঘাটে আসতে হচ্ছে।

 

বিআইডব্লিউটিসির বাংলাবাজার ঘাট সূত্র জানিয়েছে, নৌরুটে ১৮টি ফেরি চলাচল করছে। ফেরিতে সহনীয় পর্যায়ে যাত্রী তোলা হচ্ছে। যাত্রীর চাপ বেশি রয়েছে, তবে যানবাহনের সংখ্যা কম।

 

মঙ্গলবার ভোর থেকেই দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলা থেকে হাজার হাজার যাত্রীরা বিভিন্ন পরিবহনে করে ঘাটে আসছে। লঞ্চ ও স্পিডবোট বন্ধ থাকায় শুধুমাত্র ফেরিতে পার হতে হচ্ছে যাত্রীদের। তবে ফেরির সংখ্যা বেশি থাকায় দুর্ভোগ কিছুটা কম রয়েছে।

বিআইডব্লিউটিসির বাংলাবাজার ফেরি ঘাটের ব্যবস্থাপক মো. সালাহউদ্দিন আহমেদ জানান, সকাল থেকে উভয়ঘাটগামী যাত্রীদের ভিড় রয়েছে। এই নৌরুটে বর্তমানে সব ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT