দেশবাসীকে রাষ্ট্রপতি- প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা - MB TV

দেশবাসীকে রাষ্ট্রপতি- প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৪, ২০২১ | ১০:২৫ 89 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৪, ২০২১ | ১০:২৫ 89 ভিউ
Link Copied!

নিউজ ডেস্ক : 

বরাবরের মতো এবারও ঢাকায় ঈদ উদযাপন করছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। করোনার কারণে স্পিকার, প্রধান বিচারপতি, মন্ত্রিপরিষদের বেশির ভাগ সদস্যসহ রাজনৈতিক দলগুলোর শীর্ষ নেতারাও ঈদ করছেন ঢাকায়। তবে পরিবারের সঙ্গে রাজধানীতে ঈদের দিন কাটালেও খোঁজ রাখছেন নিজ নিজ এলাকার।

 

বিজ্ঞাপন

করোনা সংক্রমণ রোধে এবারও ঈদে রাষ্ট্রপতির পক্ষ থেকে বঙ্গভবনে কাউকে আমন্ত্রণ জানানো হয়নি। নেই কোনো আয়োজনও। পরিবারের সদস্যদের সঙ্গেই বঙ্গভবনে ঈদ উদযাপন করছেন রাষ্ট্রপতি। শুভেচ্ছা জানিয়েছেন দেশবাসীকে।

 

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনেও এবার ছিল না ঈদের শুভেচ্ছা বিনিময়ের আয়োজন। করোনার দিনে গণভবনে অনেকটা নিরিবিলিই ঈদ উদযাপন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখান থেকেই সারা দেশের করোনা পরিস্থিতিসহ সামগ্রিক খোঁজখবর রাখছেন। ভিডিও বার্তায় দেশবাসীকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।

বিজ্ঞাপন

 

শুক্রবার সকালেই রাজধানীর শেরেবাংলা নগরে বীর মুক্তিযোদ্ধাদের জন্য ঈদের উপহার পাঠান প্রধানমন্ত্রী। সেসব সামগ্রী মুক্তিযোদ্ধাদের হাতে তুলে দেন প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের কর্মকর্তারা।

 

পরিবারের সদস্যদের নিয়ে ঈদ উদযাপন করছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের ঈদও কাটছে তার বাসভবনে পরিবারের সঙ্গে।

 

মন্ত্রিপরিষদের সদস্যরা যার যার বাসভবনের কাছের মসজিদে সেরেছেন ঈদের নামাজ। রাজনৈতিক দলগুলোর শীর্ষ নেতারাও ঈদ করছেন ঢাকায়। মূলত করোনা সংক্রমণ রোধে বিধিনিষেধের মধ্যে অনেকটাই বর্ণহীন এবারের ঈদ উদযাপন।