টলিউড নায়িকা সায়ন্তিকার পরিবারে করোনার থাবা, আক্রান্ত অভিনেত্রীর বাবা - MB TV

টলিউড নায়িকা সায়ন্তিকার পরিবারে করোনার থাবা, আক্রান্ত অভিনেত্রীর বাবা

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৪, ২০২১ | ৩:২৯ 94 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১৪, ২০২১ | ৩:২৯ 94 ভিউ
Link Copied!
প্রিয়াংকা ইসলাম :
করোনা থাবা এবার টলিউড নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের পরিবারে। সদ্যই ভোটের প্রচার শেষ করে বাড়িতেই সময় কাটা

চ্ছিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এর মধ্যেই সায়ন্তিকা দিলেন এক খারাপ খবর। করোনায় আক্রান্ত হয়েছেন সায়ন্তিকার বাবা গুরুপ্রসাদ বন্দোপাধ্যায়।
বৃহস্পতিবার সায়ন্তিকা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন, করোনায় আক্রান্ত হয়েছেন তাঁর বাবা গুরু প্রসাদ বন্দোপাধ্যায়। তবে চিন্তার কোনও কারণ নেই তাঁর বাবা সম্পূর্ণ সুস্থ এবং ফিট আছেন। সঙ্গে এও জানিয়েছেন তিনি এবং তাঁর মা সুস্থ আছেন। কিন্তু করোনাকে কেউ যেন হালকা ভাবে না নেন। মাস্ক পরে স্যানিটাইজ করে সচেতন এবং সুস্থ থাকতে হবে সকলকে।
সায়ন্তিকার বাবা গুরু প্রসাদ বন্দোপাধ্যায় সায়ন্তিকার মতোই সব সময় নিজেকে ফিট রাখতে ভালোবাসেন। প্রত্যেকদিন শরীরচর্চা করে নিজের বয়স ধরে রেখেছেন গুরুপ্রসাদ বন্দোপাধ্যায়। কিছুদিন আগে মা-বাবার সঙ্গে ভোট দিয়ে এসেছেন সায়ন্তিকা।বাঁকুড়ায় পরাজিত হয়েছেন তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। কিন্তু পরাজিত হলেও বাঁকুড়াবাসীকে তিনি নিজের মানুষ বলেই মনে করেন।
আর তাই সবসময় তাঁদের পাশে থাকবেন একথাও দিয়েছেন। ‘বাঘ বন্দী খেলা’ ছবিতে জিতের বিপরীতে অভিনয় করার পর তেমনভাবে আর বড় পর্দায় দেখা যায়নি এই অভিনেত্রীকে। তবে বরাবর নাচ করতে খুব ভালোবাসেন সায়ন্তিকা, নাচের সঙ্গে সম্পর্ক শেষ করেননি তিনি। নিচের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন এই অভিনেত্রী। যেখানে তাঁর নাচের ভিডিও দেখতে পাবেন তাঁর অনুরাগীরা। এই সময় এই ভাবেই নিজেকে সুস্থ রাখার চেষ্টা করছেন এবং সকলকেই সুস্থ থাকার অনুরোধ জানিয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

বিষয়ঃ