1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
এবার করোনা আক্রান্ত বলিউড ‘ক্যুইন’ কঙ্গনা - MB TV
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

এবার করোনা আক্রান্ত বলিউড ‘ক্যুইন’ কঙ্গনা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত শনিবার, ৮ মে, ২০২১

প্রিয়াংকা ইসলাম :

ফের করোনার থাবা বলিউডে। এবার কোভিড পজিটিভ কঙ্গনা রানাউত। ইনস্টাগ্রামে নিজেই দিলেন সেই খবর। জানালেন, শরীরে মারণ ভাইরাসের উপসর্গ রয়েছে। আপাতত হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন বলিউড ‘ক্যুইন’।

ইনস্টাগ্রামে নিজের যোগ ব্যায়ামের একটি ছবি পোস্ট করে কঙ্গনা লেখেন, “গত কয়েকদিন ধরে। খুব ক্লান্ত বোধ করছিলাম। চোখের তলায় জ্বালা করছিল। ভাবছিলাম হিমাচলে যাব। সেই জন্য গতকাল (শুক্রবার) করোনা টেস্ট করাই। আজ রিপোর্ট আসে। তাতেই জানতে পারি কোভিড পজিটিভ হয়েছি।”

 

এরপরই যোগ করেন, “আমি আপাতত কোয়ারেন্টাইনে আছি। আমার শরীরের মধ্যে যে ভাইরাসটা পার্টি করতে শুরু করেছে, বুঝতেও পারিনি। এবার জেনে গিয়েছি। খুব তাড়াতাড়ি একে ধ্বংস করব।” অনুরাগীদের কাছে তাঁর অনুরোধ, কাউকে নিজের শরীর কব্জা করতে দেবেন না। আতঙ্কিত হলে কিন্তু সে আরও বেশি করে আপনাকে ভয় দেখাবে। ঐক্যবদ্ধভাবে কোভিড-১৯-কে (COVID-19) হারানোর আহ্বান জানান অভিনেত্রী।

 

প্রসঙ্গত, প্রকাশ্যে একাধিকবার মাস্ক ছাড়াই দেখা গিয়েছে কঙ্গনাকে। কোভিড প্রোটোকল না মানার জন্য সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাঁকে। তবে কোনও নিন্দাতেই যে তিনি কান দেন না, তা সকলেরই জানা। অনেকে তাই বলছেন, করোনাকে উপেক্ষা করেই এমন ফল হল তারকার। তবে ইনস্টাগ্রামে এই সংক্রমণকে ‘সাধারণ ফ্লু’ সম্বোধন করে এটি নিয়ে সংবাদমাধ্যমের বাড়াবাড়ি করে বলেও ব্যাখ্যা করতে ছাড়েননি তিনি। করোনার থাবা বলিউডে নতুন নয়। ইতিমধ্যেই করোনার কবলে পড়েছেন অক্ষয় কুমার, রণবীর কাপুর, আলিয়া ভাট, ভূমি পেড়নেকর, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোনের মতো তারকারা। শুক্রবারই জানা যায়, শিল্পার পরিবারও করোন আক্রান্ত। এবার করোনাকে পাত্তা না দিয়ে সেই তালিকায় নয়া সংযোজন হল কঙ্গনার।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT