বাংলাদেশ আওয়ামী নবীনলীগের প্রতিষ্ঠাতা  সভাপতি  লুৎফর রহমান সুইট  উদ্যাগে রাজধানীতে  দুস্থ,শ্রমজীবী, অসহায়,পথচারীদের মাঝে সেহরি বিতরন - MB TV

বাংলাদেশ আওয়ামী নবীনলীগের প্রতিষ্ঠাতা  সভাপতি  লুৎফর রহমান সুইট  উদ্যাগে রাজধানীতে  দুস্থ,শ্রমজীবী, অসহায়,পথচারীদের মাঝে সেহরি বিতরন

ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১, ২০২১ | ১০:২৯ 107 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মে ১, ২০২১ | ১০:২৯ 107 ভিউ
Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি :

পবিত্র রমজানে মাসব্যাপী সেহরি বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে ঢাকায় অবস্থানরত দুস্থ, শ্রমজীবী, অসহায়, পথচারীদের রান্না করা খাবার বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে বাংলাদেশ আওয়ামী নবীনলীগ।

শনিবার  (১ মে) দিবাগত রাতে বাংলাদেশ আওয়ামী নবীনলীগের প্রতিষ্ঠাতা ও সভাপতি লুৎফর রহমান সুইট এর উদ্যাগে তেজগাঁও শিল্পাঞ্চল থানা নবীন লীগের সহযোগিতায় সেহরি বিতরণ কার্যক্রমে অংশ নেন উদ্যাগে তেজগাঁও শিল্পাঞ্চল থানা নবীন লীগের নেতাকর্মীরা ।

বিজ্ঞাপন

সেহরি বিতরণ কর্মসূচির আজ আঠারতম দিনে রাজধনীর তেজগাঁও শিল্পাঞ্চল এর আশেপাশের এলাকায় তেজগাঁও শিল্পাঞ্চল  এলাকায়   অসহায়-দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসময় বাংলাদেশ আওয়ামী নবীনলীগ তেজগাঁও শিল্পাঞ্চল থানার নেতাকর্মীরা জানান, বাংলাদেশ আওয়ামী নবীনলীগের প্রতিষ্ঠাতা ও সভাপতি  লুৎফর রহমান সুইট এর  উদ্যাগে   ‘দেশের যেকোনো সংকটময় সময়ের ন্যায় এবারও করোনা সংকটের শুরু থেকেই কাজ করে যাচ্ছে  । চলমান লকডাউনে পবিত্র রমজান মাসে সারাদেশে অসহায় মানুষের পাশে বাংলাদেশ আওয়ামী নবীনলীগের প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব লুৎফর রহমান সুইট ভাইয়ের নির্দেশে  নেতাকর্মীরা পাশে দাঁড়িয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে বাংলাদেশ আওয়ামী নবীনলীগের নেতাকর্মীরা প্রতিদিন সেহরি ও ইফতারের ব্যবস্থা করছে। অসহায় হতদরিদ্র মানুষ যাতে রমজানে কোনো প্রকার সংকটে না পড়ে, সেজন্য বাংলাদেশ আওয়ামী নবীনলীগের প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব লুৎফর রহমান সুইট ভাইয়ের উদ্যাগে  প্রতিদিন ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

বিজ্ঞাপন

বিষয়ঃ