1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
লালপুরে ২ বিধবার মাঝে চেয়ারম্যান প্রার্থী নোমানের ঢেউটিন প্রদান - MB TV
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

লালপুরে ২ বিধবার মাঝে চেয়ারম্যান প্রার্থী নোমানের ঢেউটিন প্রদান

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত শনিবার, ১ মে, ২০২১

ইউসুফ হোসাইন, লালপুর(নাটোর):

নাটোরের লালপুরে শ্রীমতী ও গৌরি নামের ২জন অসহায় বিধবাকে ঢেউটিন প্রদান করেছেন ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আ’লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং বঙ্গবন্ধু সৈনিক লীগের ইউনিয়ন সভাপতি জাহিদ ইকবাল নোমান (মাস্টার)। বিধবা শ্রীমতী ও গৌরি উপজেলার ফুলবাড়ি গ্রামের বাসিন্দা।

তিনি শুক্রবার সকালে ঘর নির্মানের জন্য নিজ উদ্যোগে এবং নিজস্ব অর্থায়নে ২বান টিন তাদের হাতে তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন মাহামুদুল হাসান, কাদিরাবাদ স্যাপার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আ: রহমান মাস্টার, জেএএফ (যুব আহŸান ফাউন্ডেশন) এর সভাপতি হাসিবুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন, প্রচার সম্পাদক নাহিদ হাসান সহ সকল সম্পাদক মন্ডলী ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য, গত কয়েকদিন আগে লালপুরের ওয়ালিয়া ইউনিয়নে ব্যাপক শিলাবৃষ্টি হয়। এতে ফসল সহ অনেক বাড়িঘর ক্ষতিগ্রস্থ হয়। সেই শিলাবৃষ্টিতে হতদরিদ্র শ্রীমতী ও গৌরির বাড়িঘরও ব্যপক ক্ষতিগ্রস্থ হয়। তাদের শয়ন কক্ষের চালের টিনে দেখা দেয় হাজারো ছিদ্র। এর পর থেকে সামান্য বৃষ্টিতেই ঘরের টিন দিয়ে বৃষ্টির পানি পড়ে ঘরের সমস্ত আসবাবপত্র নষ্ট হয়ে যাচ্ছে। খবর পেয়ে বিশিষ্ট্য সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব জাহিদ ইকবাল নোমান (মাস্টার) তাদের পাশে দাঁড়ায়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT