1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
নওগাঁর নিয়ামতপুরে জোর পূর্বক পুকুরের পাহাড় কেটে রাস্তা নির্মাণের অভিযোগ - MB TV
১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

নওগাঁর নিয়ামতপুরে জোর পূর্বক পুকুরের পাহাড় কেটে রাস্তা নির্মাণের অভিযোগ

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

মোঃ ইমরান ইসলাম,নিয়ামতপুর(নওগাঁ)প্রতিনিধিঃ 

নওগাঁর নিয়ামতপুর উপজেলার কয়াশ গ্রামের নুরুল ইসলামের পুকুরের পাহাড় জোর করে কেটে রাস্তা নির্মাণ করেছে গ্রামের কতিপয় ব্যক্তিরা। এ ঘটনায় ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩ জনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২২এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাত টার সময় ফিরোজ ,আব্দুল কুদ্দুস ,আব্দুল হামিদ মন্ডলসহ আরো ৪/৫ জন বেআইনি ভাবে দলবদ্ধ হয়ে জোর করে পুকুরের পাহাড় কাটতে থাকে।

 

এ সময় নুরুল ইসলাম ও তার বাবা গিয়াস উদ্দিন সংবাদ পেয়ে ঘটনাস্থানে গিয়ে তাদের বাধা দিলে। এক পর্যায়ে মারপিটের সূত্রপাত হয়। এতে নুরুল ইসলামের মা ও তার বাবা গিয়াস উদ্দিন আহত হয়।মামলার বাদী নুরুল ইসলাম জানান, আমি রাস্তার জন্য নিজস্ব জমি পুকুরের পশ্চিম দিকে রাস্তার পুরোটাই জায়গা দিয়েছি ।আর পুকুরের দক্ষিণ পাশের রাস্তার জন্য আমি তিন হাত দিয়েছি কিন্তু তারা আমার জমি থেকে পুরো রাস্তা নিতে চায়। গোটা রাস্তা আমার জমির উপর দিয়ে থাকলে অনেক জায়গা যাচ্ছে আমার।তারা গত বৃহস্পতিবারে জোর করে আমার পুকুর পাহাড় কেটে নিয়েছে রাস্তার জন্য।

 

মামলার বিবাদী ফিরোজ আহমেদ জানান, পুকুর খননের আগে পুরো রাস্তায় ছিল কিন্তু পুকুর খনন হলে , রাস্তার কিছু জায়গা কমে যায়।তাতে আমাদের গাড়ি আশা যাওয়ার অসুবিধা হয়। এই কারণে আমরা কিছু অংশ পুকুর পাহাড় কেটে রাস্তায় নিয়েছি।এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, এ ঘটনার পর থানায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT