হতদরিদ্রদের পাশে ত্রিশালের নুরুদ্দীন খান ওয়েলফেয়ার - MB TV

হতদরিদ্রদের পাশে ত্রিশালের নুরুদ্দীন খান ওয়েলফেয়ার

ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২৫, ২০২১ | ২:০৪ 72 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ২৫, ২০২১ | ২:০৪ 72 ভিউ
Link Copied!
এনামুল হক,ময়মনসিংহ : 
প্রাণঘাতী নভেল করোনা ভাইরাসের ২য় ঢেউ সংক্রমণ মোকাবেলায় চলমান লকডাউনে সৃষ্ট অচলাবস্থায় কর্মহীন হয়ে পড়েছে ত্রিশাল উপজেলার বিভিন্ন ইউনিয়নের মানুষ। এ সকল অসহায় পরিবারের মাঝে সহয়তার হাত বাড়িয়ে দিয়েছে ত্রিশালের নুরুদ্দীন খান ওয়েলফেয়ার ট্রাস্ট।
শনিবার সকালে ময়মনসিংহের ত্রিশালে ধানীখোলা দক্ষিণ ভাটিপাড়া গ্রামে জহিরুল উলুম দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে নুরুদ্দিন খান ওয়েলফেয়ার ট্রাস্টের আয়োজনে বিভিন্ন শ্রেণি-পেশা মানুষের ১৩০০ হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৪ কেজি আলু , ১ কেজি বুট , ১ লিটার তেল , ১ কেজি ডাল, আড়াই কেজি মুড়ি ও নগদ ২০০টাকা বিতরণ করে।

নুরুদ্দীন খান ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালক মনিরুল হক খান বলেন, চলমান এই অতিমারীর সময়ে নুরুদ্দীন খান ওয়েলফেয়ার ট্রাস্টের উদোগে অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়েছে। প্রথম পর্যায়ে রমজান শুরু হওয়ার আগেই ১০০ পরিবারকে ২৫ কেজি চাল, ৫ কেজি মুড়ি, ৩ কেজি বুট, ২ কেজি ডাল, ২ লিটার তেল, ৪ কেজি আলু প্রদান করা হয় ও দ্বিতীয় পর্যায়ে ১৩০০ পরিবারকে ১০ কেজি চাল, ৪ কেজি আলু , ১ কেজি বুট, ১ লিটার তেল , ১ কেজি ডাল, আড়াই কেজি মুড়ি প্রদান করা হয় এবং তৃতীয় পর্যায়ে ১ কেজি মুড়ি, ১ বুট ও নগদ দুইশত টাকা করে প্রতি জনকে প্রদান করা হচ্ছে।

তিনি আরও বলেন, ইনশাল্লাহ নুরুদ্দীন খান ওয়েলফেয়ার ট্রাস্ট সব সময় সাধারণ মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। নুরুদ্দীন খান ওয়েলফেয়ার ট্রাস্টের সহযোগিতা পেয়ে অত্রএলাকার মানুষ ভীষন খুশি।

বিজ্ঞাপন

বিষয়ঃ