1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
কেনাকাটা করতে বের হলেও লাগবে ‘মুভমেন্ট পাস’ - MB TV
২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কেনাকাটা করতে বের হলেও লাগবে ‘মুভমেন্ট পাস’

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

প্রিয়াংকা ইসলাম :

স্বাস্থ্যবিধি মেনে দোকান ও শপিংমল খুলছে আজ রবিবার থেকে। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা রাখা যাবে দোকান ও শপিংমল। তবে চলমান বিধিনিষেধের মধ্যে বাইরে যেতে বিশেষ মুভমেন্ট পাস চালু করেছে পুলিশ। দোকান ও শপিংমলে যেতেও এই মুভমেন্ট পাস নিতে হবে।

 

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা গণমাধ্যমকে জানান, “চলাচল নিয়ন্ত্রণে সহযোগিতার জন্য যেহেতু মুভমেন্ট পাস চালু করা হয়েছে, তা এখনও প্রয়োজন হবে। জরুরি সেবার জন্য যারা জড়িত তাদের ক্ষেত্রে প্রযোজন নেই, যেটা আগেই বলা হয়েছে। জরুরি সেবার জন্য যারা জড়িত নয় তাদের মুভমেন্ট পাশ নেওয়ার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে। মানুষের জীবন-জীবিকার কথা বিবেচনা করে শুক্রবার ‘চলমান লকডাউনে’ স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দোকানপাট ও শপিংমল খোলা রাখার অনুমতি দেওয়া হয়।

 

এর আগে কোভিড-১৯ সংক্রমণ রোধে গত ১৪ এপ্রিল ভোর ৬টা থেকে আটদিনের কঠোর লকডাউন শুরু হয়। লকডাউনের মধ্যে দোকান-শপিংমল বন্ধ রাখাসহ ১৩টি নির্দেশনা দেয় সরকর। সেই মেয়াদ শেষ হয় গত বুধবার (২১ এপ্রিল) মধ্যরাতে। তবে করোনা সংক্রমণ পরিস্থিতির উন্নতি না হওয়ায় লকডাউনের মেয়াদ আগামী ২৮ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বাড়ানো হয়।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT