1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
প্রধান মন্ত্রীর নির্দেশে কৃষকের ধান কেটে দিচ্ছে সালাম মূর্শেদী সেবা সংঘ - MB TV
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

প্রধান মন্ত্রীর নির্দেশে কৃষকের ধান কেটে দিচ্ছে সালাম মূর্শেদী সেবা সংঘ

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বুধবার, ২১ এপ্রিল, ২০২১
 খুলনা প্রতিনিধি :
করোনা ভাইরাসের কারণে শ্রমিক সংকট দেখা দেয়ায় খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদীর নির্দেশনায় কৃষকের লোকমান কমানোর জন্য গরীব কৃষকের পাশে এসে দাঁড়িয়েছেন সালাম মূর্শদী সেবা সংঘ। তারই ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নে কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিলেন সালাম মূর্শেদী সেবা সংঘ।
 বুধবার (২১ এপ্রিল) সকালে সালাম মূর্শেদী সেবা সংঘের একটি টিম কৃষক মোঃ ইনামুলের ধান কেটে বাড়ি পৌছে দেন এবং এমপি সালাম মূর্শেদীর পক্ষ থেকে সালাম মূর্শেদী সেবা সংঘের স্বেচ্চাসেবিদের টিশার্ট, মাস্ক এবং স্যানিটাইজার বিতরণ করা হয়। এদিকে এ মহামারির সময়ে বিনা পারিশ্রমিকে ধান কেটে দেয়ায় খুশি দরিদ্র কৃষকসহ এলাকাবাসী। কৃষক মোঃ ইমামুল বলেন, জমিতে ধান পেকে গেছে। কয়েকদিন ধরে কাটার জন্য শ্রমিক খুঁজছিলাম। এ অবস্থায় সালাম মূর্শেদী সেবা সংঘ তার টিম নিয়ে আমার ক্ষেতের পাক ধান কেটে বাড়ি পৌছে দিলেন। এ ধান কেটে দেয়ায় আমার খুব উপকার হয়েছে। আমি এমপি আব্দুস সালাম মূর্শেদী ও সেবা সংঘকে ধন্যবাদ জানাই। সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার যুবলীগ নেতা সামসুল আলম বাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে এমপি আব্দুস সালাম মূর্শেদীর সার্বিক সহযোগিতায় সালাম মূর্শেদী সেবা সংঘের উদ্যোগে তেরখাদা, রূপসা, দিঘলিয়া উপজেলায় ধান কাটা কার্যক্রম শুরু হয়েছে।
এরই ধারাবাহিকতায় বুধবার দিঘলিয়া উপজেলার বারাকপুরে এক গরীব কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দেওয়া হয়েছে। সালাম মূর্শেদী সেবা সংঘের এ কার্যক্রম অব্যহত থাকবে বলে তিনি জানান। ধান কাটা উদ্বোধনী কার্যক্রমে উপস্থিত ছিলেন, বারাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী জাকির হোসেন, সালাম মূর্শেদী সেবা সংঘের টিম লিডার সামসুল আলম বাবু, শেখ আনিছুর রহমান, শেখ রিয়াজ, হাবিবুর রহমান তারেক, চৌধুরী শহিদুল ইসলাম, সৈয়দ জামিল মোর্শেদ মাসুম, রাজিব শেখ, আলী বাকের প্রিন্স, জিয়া গাজী, নিউটন হাসান, শেখ আল আমিন, পরাগ, পারভেজ, রুবেল, রিয়াজুল ইসলাম, রাজিব, লিটন বিশ্বাস, রনি ইনাম, নিয়াম, শোভন, রাজিব, রাসেল, রিশাদ প্রমুখ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT