1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
সিরাজগঞ্জের সলঙ্গায়  মানছে  না লকডাউন খোলা রয়েছে সকল দোকান    - MB TV
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জের সলঙ্গায়  মানছে  না লকডাউন খোলা রয়েছে সকল দোকান   

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বুধবার, ৭ এপ্রিল, ২০২১
শেখ মাহবুব, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ   
করোনা ভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ রোধে সিরাজগঞ্জের সলঙ্গায়  মানছে  না  লকডাউন চলছে  রমরমা  ব্যবসা  খোলা রয়েছে সকল দোকান ও চা স্টল অনেকে পরছে  না মাক্স মানছে না স্বাস্থ্যবিধি
বুধবার (৭ এপ্রিল) সলঙ্গা বাজার ঘুরে ঘুরে   দেখা যায় লকডাউনের মধ্যে হাজার হাজার  মানুষের  উপচেপড়া ভিড় করোনা শনাক্ত হওয়ায় সংক্রমণ ঝুঁকি এড়াতে পুরো দেশ  লকডাউন ঘোষণা করা হয়েছে।
এদিকে, স্বাস্থ্যবিধি না মানায় করোনা রোগী দিন দিন বেড়ে  চলছে এ কারণে করোনার বিস্তার রোধে পুরো দেশ লকডাউন ঘোষণা করা হয়েছে সিরাজগঞ্জে করোনা সংক্রমণে লকডাউনের মাঝেও স্বাস্থ্যবিধি না মানা ও সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করায় সিরাজগঞ্জে ১৩০ জনকে বিভিন্ন পরিমাণে প্রায় অর্ধ লাখ টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।সিরাজগঞ্জের জেলা প্রশাসনের করোনা সেলের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রে মো. মাসুদুর রহমান বলেন, সোমবার (৫ এপ্রিল) সকাল থেকে রাত পর্যন্ত জেলার ৯টি উপজেলার নির্বাহী ম্যাজিস্টেটগণের নেতৃত্বে মোট ১৫টি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।
এসব অভিযানে লকডাউনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, ম্যাস্ক পরা না থাকা, কারণ ছাড়া বাইরে বের হওয়াসহ বিভিন্ন অভিযোগে ১০৯টি মামলা দায়ের হয়েছে। এসব মামলায় ১৩০ জনকে বিভিন্ন পরিমাণে মোট ৫১ হাজার ৪৯০ টাকা জরিমানা করা হয়েছে। এ দিকে সলঙ্গার কিছু সচেতন মানুষ বলছে সব দোকানিই নির্দেশনা জানেন। তবু তাঁরা ভঙ্গ করছেন। কোনো  খাবারের দোকান নিয়ম মানছে না। করোনা সংক্রমণে লকডাউনের মাঝেও স্বাস্থ্যবিধি না মানাও সরকারি নিষেধাজ্ঞা অমান্য করেছে  , মানুষ যদি সচেতন না হয়, তাহলে শতভাগ স্বাস্থ্যবিধির সাফল্য আসবে না তাই সলঙ্গার সচেতন মানুষের একটাই  প্রত্যাশা  প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন বিষয়টি দেখার জন্য।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT