দেবিদ্বারে পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ, ছোট বোন আহত - MB TV

দেবিদ্বারে পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ, ছোট বোন আহত

ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ৭, ২০২১ | ৮:৩৬ 76 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ৭, ২০২১ | ৮:৩৬ 76 ভিউ
Link Copied!

কুমিল্লা সংবাদদাতা :

 

কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার চান্দপুর পূর্ব পাড়ার আলি আজগর (৮০)এর সম্পত্তি ছেলে মেয়েদের মধ্যে বিরোধের একপযায়ে  ভাইদের হামলায় ছোট বোন পলি (৩০) গুরুত্বর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বিজ্ঞাপন

গত ৫ এপ্রিল (সোমবার) সন্ধ্যা ৬ টার দিকে এই হামলার ঘঠনা ঘটে।

সূত্র জানায়, আলি আজগরের ৮বিঘা জমি ও ২ বিঘা বসত বাড়ি তার ৫ সন্তানের নামে লিখে দিতে চাইলে আলি আজগরের ছোট মেয়ে পলি এতে প্রতিবাদ করেন। বাবার সম্পতিত্তে ভাইদের পাশাপাশি বোনদের অধিকার আছে। সম্পত্তি থেকে কেন তাদের বঞ্চিত করা হচ্ছে জানতে চাইলে ভাইদের সাথে পলির কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপযায়ে পলির ৩ ভাই স্বপন, মাসুম ও আরিফ তাকে বেধম মারধর করে। এতে পলি গুরুত্বর আহত হয়। আহত পলিকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে দেবীদ্বার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পলির অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে কুমিল্লার কুচাইতলী হাসপাতালে প্রেরণ করে। পলি বর্তমানে কুচাইতলী হাসপাতালে চিকিৎসাধীন আছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পলির বড় বোন শিরিন জানান, “সোমবার সন্ধ্যায় বাবার সম্পত্তি আমার ভাইয়েরা লিখে নিতে চাইলে আমার ছোট বোন এর প্রতিবাদ জানালে আমার ৩ ভাই স্বপন, মাসুম ও আরিফ  উত্তোজিত হয়ে পলির উপড় চওড়া হয় এবং পলিকে গুরুত্বর আহত করে। ছোট ভাই আরিফ পলিকে হত্যার উদ্দেশ্যে গলা টিপে ধরে। পরে স্থানীয়রা এগিয়ে এসে পলিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

শেষ খবর পাওয়া পর্যন্ত হামলার ঘঠনায় মামলার প্রস্তুতি চলছে।

বিষয়ঃ