সলঙ্গায় পৃথক মাদক বিরোধী অভিযানে ২০ কেজি গাঁজা ও ৫৬ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যাবসায়ী আটক - MB TV

সলঙ্গায় পৃথক মাদক বিরোধী অভিযানে ২০ কেজি গাঁজা ও ৫৬ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যাবসায়ী আটক

ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ৩, ২০২১ | ৬:১৫ 81 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ এপ্রিল ৩, ২০২১ | ৬:১৫ 81 ভিউ
Link Copied!
শেখ মাহবুব সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের পৃথক মাদক বিরোধী অভিযানে ২০ কেজি গাঁজা ও ৫৬ বোতল ফেন্সিডিল সহ ৩ মাদক ব্যাবসায়ীদের আটক করেছে র‌্যাব ও সলঙ্গা থানা পুলিশের অভিযানিক দল।
২ এপ্রিল শুক্রবার সন্ধ্যায়-গোপন সাংবাদের ভিত্তিতে আভিযানিক দল-সলঙ্গা থানার বগুড়া টু ঢাকা গামী হাইওয়ে রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে,পণ্যবাহী ট্রাকে (ঢাকা মেট্রো-ট-১৬-৮৩৯১ ) তল্লাশী করে ২০ কেজি গাঁজা,নগদ ৪,৮০০/-টাকা,১ টি ট্রাক এবং মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ টি মোবাইল সহ কুরিগ্রাম জেলার নাগেরশরী থানার তেইলানির পার গ্রামের মৃত আনছার মিয়ার ছেলে,মাদক ব্যাবসায়ী রফিকুর ইসলাম (৫২) কে আটক করেন। পরে আটক মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে সলঙ্গা থানায় মাদক আইনে মামলা দায়ের করে উদ্ধার কৃত আলামত সহ আটক আসামী কে থানায় হস্থান্তর করেন বলে,গনমাধ্যমকে নিশ্চিত করেছেন,র‌্যাব ১২ এর মিডিয়া অফিসার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ।
৩ এপ্রিল মাঝরাতে-গোপন সংবাদের ভিত্তিতে-সলঙ্গা থানা পুলিশের একটি অভিযানিক দল হাটিকুমরুল গোল চত্তর হইতে দিনাজপুর হতে ঢাকাগামী যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ( ঢাকা মেট্রো ব ১১-৯৯৭৯ ) দিনাজপুর জেলার বিরামপুর  থানার ধানগড়া গ্রামের মনসের এর ছেলে আনারুল ( ৩০) এর নিকট থেকে ১৪ বোতল ও গোলাপ হোসেন ( ৩২ ) এর নিকট হতে ৪২ বোতল সহ মোট ৫৬ বোতল ফেন্সিডিল সহ উদ্ধার করে।
উদ্ধারকৃত মাদক সহ আটক আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে তাদেরকে আদালতে সোপর্দ করেছেন বলে নিশ্চিত করেছেন সলঙ্গা থানার ভারপাপ্ত কর্মকর্তা ( ওসি ) আব্দুল কাদের জিলানী।

বিষয়ঃ