চট্টগ্রামে    শ্রদ্ধার ফুলে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ - MB TV

চট্টগ্রামে    শ্রদ্ধার ফুলে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৬, ২০২১ | ১:১৬ 78 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৬, ২০২১ | ১:১৬ 78 ভিউ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক , চট্টগ্রাম : 

জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধার ফুল নিবেদন করে তাদের স্মরণ করেছেন চট্টগ্রামের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন।

 

বিজ্ঞাপন

শুক্রবার (২৬ মার্চ) ভোর থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার, পাহাড়তলী ও হালিশহর নাথপাড়া বধ্যভূমি সহ বিভিন্ন এলাকার শহীদ মিনারের বেদিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়।

 

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এই দিনটিতে দেশপ্রেমিক মানুষের মনে একদিকে যেমন আনন্দ, অন্যদিকে করোনার সংক্রমণের ভয়ও তাড়িয়ে বেড়াচ্ছে। তাই কেন্দ্রীয় শহীদ মিনারে অন্যান্য বছরগুলোর মতো তেমন ভিড় নেই। দূরত্ব রেখে সবাইকে শ্রদ্ধা নিবেদন করতে দেখা গেছে।

বিজ্ঞাপন

 

মহান স্বাধীনতা দিবসে এম এ আজিজ স্টেডিয়ামে কুচকাওয়াজ অনুষ্ঠানের আয়োজন করে চট্টগ্রাম জেলা প্রশাসন। সকালে এ অনুষ্ঠানে আনসার-ভিডিপি, নগরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বয়েজ স্কাউট, গার্লস গাইড ও বিএনসিসি’র সদস্যরা কুচকাওয়াজে অংশহগ্রহণ করে। বেলুন উড়িয়ে প্রধান অতিথি হিসাবে কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন বিভাগীয় কমিশনার এবিএম আজাদ। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান সহ পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান জানান, ‘চট্টগ্রামে কোনো স্মৃতিসৌধ নেই। স্মৃতিসৌধ নির্মাণের জন্য আমরা কয়েকটি জায়গা দেখেছি। দ্রুত এ বিষয়ে সিদ্ধান্ত হবে। চট্টগ্রামেও ঢাকার মতো একটি স্মৃতিসৌধ নির্মাণ করা হবে’।

বিষয়ঃ