নিয়ামতপুর সরকারি কলেজের অধ্যক্ষসহ দুই শিক্ষকে বিদায় সম্বর্ধনা - MB TV

নিয়ামতপুর সরকারি কলেজের অধ্যক্ষসহ দুই শিক্ষকে বিদায় সম্বর্ধনা

ডেস্ক নিউজ
আপডেটঃ ফেব্রুয়ারি ১৭, ২০২১ | ৩:৫৩ 140 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ ফেব্রুয়ারি ১৭, ২০২১ | ৩:৫৩ 140 ভিউ
Link Copied!

 

নিয়ামতপুর, নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর নিয়ামতপুর সরকারি কলেজে অধ্যক্ষ আনোয়ার হোসেন ও সহকারি অধ্যাপক দেওয়ান আহসান হাবিব(ইংরেজি বিভাগ),সহকারি অধ্যাপক আজিজুল ইসলাম(হিসাববিজ্ঞান বিভাগ)থেকে অবসরজনিত বিদায় সম্বর্ধনা দেওয়া হয়েছে। এসময় দীর্ঘ কর্মজীবনের স্মৃতিচারণ করতে গিয়ে তারা আবেগ আপ্লুত হয়ে পড়েন।তাদের কৃতিত্বের কথা স্মরণ করে বক্তব্য রাখেন অতিথিরা।

বিজ্ঞাপন

 

গত সোমবার(১৫ ফেব্রুয়ারি)দুপুুর ১২ টার দিকে কলেজের পক্ষ থেকে ক্যাম্পাসের হলরুমে এ আয়োজন করা হয়।নিয়ামতপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মমতাজ উদ্দীন মন্ডলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)জয়া মারীয়া পেরেরা।

 

বিজ্ঞাপন

অনুষ্ঠানে মমতাজ উদ্দীন মন্ডলকে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পদে দায়িত্ব অর্পণ করা হয়।এ সময়ে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম,সদর ইউপির চেয়ারম্যান বজলুর রহমান নঈম,নিয়ামতপুর সরকারি কলেজের প্রভাষক ও কর্মচারীরা।শেষে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মমতাজ উদ্দীন মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রতিষ্ঠান ও শিক্ষক-কর্মচারীদের পক্ষ থেকে বিদায়ী অধ্যক্ষ ও দুুই শিক্ষকের হাতে ক্রেস্ট ও বিভিন্ন উপহার তুলে দেওয়া হয়।

বিষয়ঃ