নিরাপত্তার চাদরে ঢাকা সাতক্ষীরা - MB TV

নিরাপত্তার চাদরে ঢাকা সাতক্ষীরা

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৬, ২০২১ | ৮:৩৯ 95 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ২৬, ২০২১ | ৮:৩৯ 95 ভিউ
Link Copied!

 

২৭ মার্চ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার যশোরেশরী কালী মন্দির পরিদর্শন করবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এজন্য নিরাপত্তার চাদরে মুড়ে দেওয়া হয়েছে গোটা সাতক্ষীরা জেলা।

 

বিজ্ঞাপন

পথে পথে চলছে নিরাপত্তা বাহিনীর মহড়া, টহল ও তল্লাশী কার্যক্রম। বর্ণিল রূপে সাজানোর পাশাপাশি যশোরেশরী কালী মন্দিরসহ সংলগ্ন এলাকা সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। এছাড়াও স্থানীয়দের চলাচলে বিধি নিষেধ আরোপ করা হয়েছে।

 

নির্মাণ করা হয়েছে রাস্তাঘাট। প্রস্তুত রাখা হয়েছে ফায়ার সার্ভিস, বিদ্যুৎ ব্যবস্থা, বিশ্রামাগার ও চারটি হেলিপ্যাড।

বিজ্ঞাপন

 

ইতোমধ্যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফর সংশ্লিষ্ট যাবতীয় প্রস্তুতি ও নিরাপত্তা ব্যবস্থা সরেজমিনে পর্যবেক্ষণ করেছেন ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী, র‌্যাব ও এসবি প্রধানসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্প সূত্র জানায়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমন উপলক্ষে খুলনা-সাতক্ষীরা মহাসড়ক, সাতক্ষীরা-মুন্সিগঞ্জ সড়ক, সমগ্র সাতক্ষীরা জেলা, শ্যামনগর উপজেলা এলাকা এবং যশোরেশ্বরী কালী মন্দির সংলগ্ন এলাকায় দিবা-রাত্রি চৌকস সদস্যদের মাধ্যমে মহড়া, টহল ও তল্লাশী কার্যক্রম পরিচালিত হচ্ছে।

 

এছাড়াও যেকোন ধরনের নাশকতামূলক কর্মকান্ড রোধকল্পে বিভিন্ন ধরনের অপরাধের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের সনাক্ত করার উদ্দেশ্যে তথা ব্যক্তি সনাক্ত করণে অত্যাধুনিক মেশিন ব্যবহৃত হচ্ছে। এর পাশাপাশি প্রশিক্ষিত র‌্যাব গোয়েন্দা সদস্যরা সাদা পোশাকে ডিউটির মাধ্যমে গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ অগ্রিম গোয়েন্দা তথ্য সংগ্রহ করে যে কোন ধরনের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি রোধকল্পে সার্বক্ষণিক নিয়োজিত রয়েছে। শেষ মুহূর্তে সকল নিরাপত্তা বিষয়াদির সমন্বয় ও মহড়া কার্যক্রম অব্যাহত আছে।

 

শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ.ন.ম. আবুজর গিফারী বলেন, রাষ্ট্রীয় অতিথি বরণে  শ্যামনগরবাসী অধির আগ্রহে আছে। প্রশাসনের পক্ষ থেকে সবধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বিষয়ঃ