1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
রায়গঞ্জে অগ্রণী ব্যাংকের অস্থায়ী কর্মীর বিরুদ্ধে চেক জালিয়াতির অভিযোগ - MB TV
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

রায়গঞ্জে অগ্রণী ব্যাংকের অস্থায়ী কর্মীর বিরুদ্ধে চেক জালিয়াতির অভিযোগ

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
শেখ মাহবুব সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের রায়গঞ্জে অগ্রণী ব্যাংক নিমগাছী শাখার অস্থায়ী কর্মী মো: জাকারিয়া হোসেনের বিরুদ্ধে চেক জালিয়াতি করার অভিযোগ উঠেছে। অভিযোগ সূত্রে জানাযায়,উপজেলার ধামাইনগর ইউনিয়নের বাঁকাই গ্রামের মো: সোনা উল্লাহর ছেলে সিরাজুল ইসলাম অগ্রণী ব্যাংক লিমিটেড,নিমাগছী শাখার অনুকুলে একটি সঞ্চয়ী হিসাব খোলা আছে। যাহার হিসাব নং ০২০০০০৭৫২৮৪৬৭।
এ ব্যাপারে ভূক্তভোগী সিরাজুল ইসলাম বলেন,পারিবারিক শত্রুতার জের ধরে উক্ত অগ্রণী ব্যাংক লিমিটেড,নিমগাছী শাখার অস্থায়ী কর্মী একই গ্রামের রশিদের পুত্র জাকারিয়া হোসেন আমার একটি চেক ডিজ অনার করে। যাহার চেক নং ৯৪৮৮৬৪৯। তখন আমি আমার নিজ শাখায় ইষ্টেস্টমেন্ট ও চেক বই ইস্যু সম্পর্কে জানতে চাইলে আমাকে শুধু ইষ্টেস্টমেন্ট দেয়া হয়। চেক বই ইস্যু সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন এ সম্পর্কে কোন তথ্য দেয়া যাবে না।
পরে অগ্রণী ব্যাংক ঘুড়কা শাখা থেকে জানতে পারি যে,১৭-১১-২০১৯ তারিখে জালিয়াতী করে চেক বই ইস্যু করে অগ্রণী ব্যাংকের অস্থায়ী কর্মী জাকারিয়া হোসেন।
এ-ব্যাপারে অগ্রণী ব্যাংকের আঞ্চলিক জেনারেল ম্যানেজার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি আমরা অবগত আছি। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT