1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
শাল্লায় সংখ্যালঘুদের বাড়িতে হামলার প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন - MB TV
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শাল্লায় সংখ্যালঘুদের বাড়িতে হামলার প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত রবিবার, ২১ মার্চ, ২০২১

নিউজ ডেস্ক : 

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘুদের বাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বাকলিয়া থানা ছাত্রলীগ। এ সময় সাম্প্রদায়িক শক্তিকে দাঁত ভাঙা জবাব দেওয়ার হুঁশিয়ারি দেন ছাত্রলীগ নেতারা।

শনিবার (২০ মার্চ) নগরের কালামিয়া বাজার এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাকলিয়া থানা ছাত্রলীগ নেতা ঈসমাইল উদ্দিন রুবেলের সভাপতিত্বে ও ১৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি মিসবাহ উদ্দিন বাপ্পীর সঞ্চালনায় এতে একাত্মতা প্রকাশ করেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর যুবলীগ নেতা নুরুল আজিম রনি।

মানববন্ধনে নুরুল আজিম রনি বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে সামনে রেখে দেশে নতুন করে সাম্প্রদায়িক শক্তির উত্থান হয়েছে। সুনামগঞ্জের সাম্প্রদায়িক হামলা কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়।

তিনি বলেন, মুজিব ভাস্কর্য নিয়ে যারা রাস্তা গরম করেছিল, যারা ভাস্কর্যকে বুড়িগঙ্গায় ফেলে দেওয়ার ঘোষনা দিয়েছিল তাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা হলেও গ্রেফতার করা হয়নি। কিন্তু মামুনুল হকের বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার কারণে সুনামগঞ্জের এক হিন্দু যুবককে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীকে এভাবে প্রশ্রয় দেওয়ার কারণে সুনামগঞ্জে হামলা হয়েছে। আমরা স্পষ্ট ভাষায় বলতে চাই স্বাধীনতার সুবর্ণজয়ন্ত্রীকে সামনে রেখে কোনো বিশৃংঙ্খলা তৈরি করা হলে তার দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ফারুক ইসলাম, নগর যুবলীগ নেতা এসএম মবিনুল হক মনিরাজ, নগর যুবলীগ নেতা আব্দুল্লাহ তানিম চৌধুরী, জয় শংকর সরকার, ১৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হক মানিক, সহ-সভাপতি ওয়াহেদ মিজান প্রমুখ।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT