সিরাজগঞ্জের রায়গঞ্জে ভিপি জায়গা দখল নিয়ে বসত বাড়ীতে হামলা ও ভাংচুর - MB TV

সিরাজগঞ্জের রায়গঞ্জে ভিপি জায়গা দখল নিয়ে বসত বাড়ীতে হামলা ও ভাংচুর

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ১৯, ২০২১ | ৫:৩৯ 76 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ১৯, ২০২১ | ৫:৩৯ 76 ভিউ
Link Copied!

শেখ মাহবুব, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

 

সিরাজগঞ্জের রায়গঞ্জে চান্দাইকোনা বাজারের পৃর্বপাড়া গ্রামের ১৪২ শতক ভিপি জায়গা জমি দখল নিয়ে বসতবাড়ীতে হামলা ভাংচুর করার ঘটনা ঘটেছে। জানায়ায়, উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের চান্দাইকোনা বাজারের পৃর্বপাড়া গ্রামের রফিকুল ইসলাম মিঠু এর সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের বিধবা রোকেয়া বেগম, শাহিন, আব্দুল আজিজ, সুলতান, মনজিল ও নিপন সরকার গংদের বিরোধ চলে আসছে।

বিজ্ঞাপন

গ্রামবাসী জানান, দীর্ঘ দিন ধরে গ্রামের রোকেয়া, শাহিন, সুলতান , আজিজ গংরা তারা ভিপি জমি ডিসি আর এর মাধ্যমে লিজ নিয়ে বসতবাড়ি, ধানী জমি ও পুকুর চাষাবাদ করে ভোগ দখল করছেন। এনিয়ে বিঞ্জ আদালতে উভয় পক্ষের মামলাও রয়েছে। ভিপি মিস কেস নং ৪২ (রায়) ৬৫-৬৬।

 

এদিকে বৃস্পতিবার সকাল ১০ টায় রফিকুল ইসলাম মিঠু তার লোকজন নিয়ে ওই বিরোধপূর্ন জমি দখল নেয়ার চেষ্টা চালায়। এঘটনায় বর্তমান রোকেয়া মেম্বরের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে। মুঠোফোনে ঘটনার সত্যতা স্বীকার করেন রায়গঞ্জ থানার ভারপাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শহিদুল ইসলাম। তিনি জানান-খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্তিশৃংক্ষলা বজায় রাখার নির্দেশ দিয়েছেন পুলিশ। ঘটনার সত্যতা স্বীকার করে বিধবা রোকেয়া ন্যায় বিচার দাবী করে বলেন,আজ সকালে শিহাব ও মিঠু হাজির লোকজন এসে আমার বাড়িতে ভাংচুর করেছে।

বিজ্ঞাপন

বিষয়ঃ