1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
নরসিংদীতে সাংবাদকি ও সচ্ছোসবেকরে উপর হামলা - MB TV
২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নরসিংদীতে সাংবাদকি ও সচ্ছোসবেকরে উপর হামলা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বুধবার, ১৭ মার্চ, ২০২১

নরসিংদী সংবাদদাতা :

 

নরসিংদী প্রাইম জনোরলে হাসপাতালে রক্তে গ্রুপ পরক্ষিায় অতরিক্তি টাকা নয়োর বষিয়ে জানতে চাওয়ায় সাংবাদকি ও সচ্ছোসবেক র্কমীদরে উপর হাসপাতাল কতৃপক্ষ হামলার চালয়িছে।

সোমবার বকিলেে মোসলহে উদ্দনি ভূইয়া স্টডেয়িাম সংলগ্ন নরসিংদী প্রাইম জনোরলে হাসপাতালে চর্তুথ তলায় এ ঘটনা ঘটে।

হাসপাতাল কতৃপক্ষরে এলোপাথারী মারপিটে রক্তাক্ত হয় জেটিভি নিউজ সাংবাদকি মো. মিজান। আহত হয় স্থানীয় ব্লাড ডুনার গ্রুপরে সচ্ছোসবেক মারুফ মিয়া। ঘটনার পর হামলার সিসি টিভি ফুটজে সংগ্রহ করা হয়। সিসি টিভি ফুটজে সাংবাদকি ও সেচ্ছাসেবক  কর্মীদের হামলার চিত্র ফুটে উঠ।

আহত সাংবাদিক জানান, মনোয়ারা বগেম নামে একজন মুর্মূষ রোগীর জন্য জরুরী ভত্তিতিে রক্তরে প্রয়োজন দখো দয়ে। রক্তরে জন্য ফোন আসে সচ্ছোসবেক মারুফ মিয়ার কাছে।  এসময় সংবাদ সংগ্রহরে কাজে ইউএমসি জুট মলি এলাকায় ছিলাম।

 

রক্তরে জন্য মারুফরে কাছে ফোন আসলে মানবকি দকি ববিচেনা করে আমরা সখোনে যাই। সেখানে যাওয়ার পর রক্তরে ক্রস মেচিং করানো হয়। বলি ধরা হয় ৩ হাজার ৩৫০ টাকা । তখন অতরিক্তি বলিরে বিষয়ে জানতে চাইলে হাসপাতাল কতৃপক্ষ আমাদরে উপর চড়াও হয়। একপর্যায়ে তারা কৌশলে আমাদরে ৪ তলায় নয়িে যায়, সখোনে হাসপাতালরে ডরিক্টের মাকসুদ এর সাথে কথা বলার সময় পছেন থকেে হঠাৎ হাসপাতালরে র্কমচারীরা মারধার শুরু।

তাদরে হামলায় আমার চোখরে নিচে কেটে গিয়েছে  । সেখানে   দুইটি সেলাই  হয় এবং মারুফ ও  গুরুত্বর আহত হয়ছে।

সদর মডলে থানার উপ-পরিদর্শক   সাখাওয়াত বলনে, সিসি টিভি ফুটজে সংগ্রহ করা হয়ছে।সাংবাদকিরা অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নওেয়া হব।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT