1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
আলীকদম থানার পুলিশ কর্মকর্তা আল-আমিন বান্দরবান জেলার শ্রেষ্ঠ এসআই মনোনিত - MB TV
২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আলীকদম থানার পুলিশ কর্মকর্তা আল-আমিন বান্দরবান জেলার শ্রেষ্ঠ এসআই মনোনিত

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত রবিবার, ১৩ নভেম্বর, ২০২২

 

কামাল উদ্দিন জয় :

পার্বত‌্য বান্দরবানের আলীকদম থানায় কর্মরত এসআই আল -আমিন বান্দরবান জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে মনোনীত হয়ে সম্মাননা স্মারক পেলেন।

গত অক্টোবর মাসে সার্বিক প্রশাসনিক দায়িত্ব ও কর্তব্য পালনে কর্ম বিবেচনায় এ সম্মাননা স্মারকে ভূষিত হলেন পুলিশ কর্মকর্তা এসআই আল-আমিন।

শনিবার ( ১২ নভেম্বর) )২০২২ইং সকাল সাড়ে ১১টার দিকে বান্দরবান জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় আলীকদম থানার চৌকস পুলিশ কর্মকর্তা এসআই আল-আমিন জেলার শ্রেষ্ঠ এসআই মনোনীত হলেন।

কল্যাণ সভা শেষে বান্দরবানের পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম এর হাত থেকে তিনি বিশেষ সম্মাননা পুরস্কার গ্রহণ করেন।

এক প্রতিক্রিয়ায় এসআই আল-আমিন বলেন,আমি আমার দায়িত্ব পালনে শতভাগ স্বচ্ছ ছিলাম,আছি এবং থাকবো। আলীকদম সীমান্তে ইয়াবা,মাদক,চোরাচালান মুক্ত করণে আমার বলিষ্ট ভূমিকা চলমান রয়েছে।পাশাপাশি অপরাধ নির্মূল এবং অপরাধী দমনে আমার কাছে ছাড় নেই।আর নিরীহ মানুষ আমার দায়িত্বকালীন সময়ে হয়রানীর শিকার হয়নি,হবেওনা।এ ক্ষেত্রে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে আরো বলেন, বান্দরবান পার্বত্য জেলার অবিভাবকের হাত থেকে শ্রেষ্ঠ এসআই অক্টোবর/২২ এর পুরস্কার গ্রহন সত্যি আনন্দের। এবং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই যাহারা অসামান্য অবদানে সামন্য ভূমিকা রেখেছেন।

উল্লেখ‌্য: পুলিশ কর্মকর্তা এসআই আল-আমিন এর আগেও নাইক্ষ‌্যংছড়ি থানায় কর্মরত অবস্থায় সততা ও নিষ্টার সাথে দায়িত্বপালন এবং মাদক সন্ত্রাসের বিরুদ্ধে ধারাবাহিক অভিযানে সাফল‌্য অর্জন করায় জেলার শ্রেষ্ট এসআই মনোনিত হয়েছিলেন।

 

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT