1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
ফরিদপুর-২ আসনের উপ- নির্বাচনে নগরকান্দা-সালথায় নৌকার হাল ধরতে চান অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া - MB TV
২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ফরিদপুর-২ আসনের উপ- নির্বাচনে নগরকান্দা-সালথায় নৌকার হাল ধরতে চান অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

ইলিয়াস খান সালথা উপজেলা প্রতিনিধিঃ

সৈয়দা সাজেদা চৌধুরীর আসনে নৌকার হাল ধরতে চান অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ইতোমধ্যে হাজার হাজার নেতাকর্মীকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় উপকমিটির সদস্য জামাল হোসেন।সাজেদা চৌধুরীর মৃত্যুতে ফরিদপুর-২ আসন শূন্য হয়ে গেলে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

আগামী ৫ নভেম্বর এ আসনে ভোটগ্রহণ হবে। প্রাপ্ত তথ্য মতে জামাল হোসেন মিয়া ছাত্রলীগের সক্রিয় রাজনীতি করেছেন। রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ সংসদের জিএস ছিলেন। রাজনৈতিক ক্যারিয়ারে তিনি বিভিন্ন সময় কেন্দ্রীয় যুবলীগের সদস্য, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগ ও ফরিদপুর জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।


অ্যাডভোকেট জামাল হোসেন মিয়ার পিতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আবু সহিদ মিয়া মুক্তিযুদ্ধকালীন নগরকান্দা উপজেলার কমান্ডার ছিলেন। এ ছাড়া তিনি নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি, তালমা ইউনিয়ন পরিষদের পাঁচবার নির্বাচিত চেয়ারম্যান, ঘাতক-দালাল নির্মূল কমিটির নগরকান্দা উপজেলা শাখার সাধারণ সম্পাদকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। আওয়ামী পরিবারে বেড়ে ওঠা জামাল হোসেন এখনো আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা নিয়ে ছুটে চলেছেন উপজেলার শহর থেকে গ্রামে। দেশের নানা ক্রান্তিকালে মানবিক সেবা দিয়ে তিনি ইতোমধ্যে নগরকান্দা-সালথার গণমানুষের মনে জায়গা করে নিয়েছেন।

মনোনয়ন লাভের প্রত্যাশা ব্যক্ত করে জামাল হোসেন বলেন, ‘প্রধানমন্ত্রী সুযোগ দিলে নগরকান্দা ও সালথার অবহেলিত জনগণের ভাগ্যোন্নয়নে নিজেকে বিলিয়ে দিব। আত্মবিশ্বাসী জামাল হোসেন বলেন, ভোটের মাধ্যমে জনগণ বুঝিয়ে দেবে সত্যিকারের নেতা কে। দীর্ঘদিন ধরে আমি জাতির পিতার আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও শান্তির বার্তা জনগণের মাঝে ছড়িয়ে দিতে কাজ করছি। মূলত আমি নগরকান্দা-সালথার জনগণের ইচ্ছায়ই রাজনীতি করি। তাদের ভালোবাসা ও সমর্থন আমাকে এই পর্যন্ত এনেছে।

করোনা প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন। এ ছাড়াও প্রতিবছর রমজানে প্রায় দুই হাজার পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ, পবিত্র ঈদুল ফিতর ও ঈদুল আজহায় তিন হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও পাঁচ হাজার অসহায় পরিবারের মাঝে নতুন কাপড় বিতরণ করেন তিনি। এলাকার পঞ্চম ও অষ্টম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে বই, খাতা, কলমসহ বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করেন। শীতে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্রসহ এলাকার ভাঙা রাস্তা মেরামত ও সাঁকো-পুল এবং মাটির রাস্তা নির্মাণ করে এলাকায় ব্যাপক প্রশংসিত হয়েছেন।

 

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT