1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
আসন্ন পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচনে  দেবীগঞ্জ উপজেলার ৫ নং ওয়ার্ডের অসহায় হতদরিদ্র মানুষদের উন্নয়নের জোয়ারে ভাসাঁতে চান মোঃ আক্তার হোসেন নিউটন - MB TV
২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

আসন্ন পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচনে  দেবীগঞ্জ উপজেলার ৫ নং ওয়ার্ডের অসহায় হতদরিদ্র মানুষদের উন্নয়নের জোয়ারে ভাসাঁতে চান মোঃ আক্তার হোসেন নিউটন

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

মোঃ মোমিন ইসলাম সরকার দেবীগঞ্জ প্রতিনিধিঃ

আসন্ন পঞ্চগড় জেলা পরিষদ নির্বাচনে ১৭ ই অক্টোবর জয়লাভের মধ্যে দিয়ে অসহায় হতদরিদ্র মানুষকে উন্নয়নের জোয়ারে ভাসাতে চান মোঃ আক্তার হোসেন নিউটন।

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলা মোট ১০ টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত এই উপজেলার কৃতি সন্তান গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু, বিশিষ্ট ব্যবসায়ী দেবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির তিন বারের সফল সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন নিউটন বলেন আমি নির্বাচিত হলে রাস্তা , ঘাট , ব্রিজ , কালভার্ট, হাট বাজার, এবং দেবীগঞ্জ উপজেলার ১০ ইউনিয়নের কাঁচা রাস্তা ও হাট বাজারে সমস্যা গুলো আমি প্রতিশ্রুতি দিলাম যদি আল্লাহ পাক আমাকে কবুল করে আমি আশাবাদী দশটি ইউনিয়ন ও একটি পৌরসভার সকল ইউপি চেয়ারম্যান ও ইউপি মহিলা সদস্য এবং পুরুষ সদস্য দের যারা আমাকে ব্যাপক সমর্থন দিয়েছেন ইউপি চেয়ারম্যান মহোদয়গণ ও মহিলা সদস্যগণ এবং পুরুষ সদস্যগণ তারা মনে করছেন,আমার মত সৎ যোগ্য ব্যক্তি এই দশটি ইউনিয়নের কাজ করার সুযোগ পেলে যদি নির্বাচিত হই তাহলে অসহায় দরিদ্র মানুষের দুঃখ দুর্দর্ষা লাগব করতে পারব এবং আমি আশাবাদী আগামী ১৭ অক্টোবর রোজ সোমবার আমার টিউবওয়েল মার্কায় ভোট দিয়ে ১০ টি ইউনিয়ন ও একটি পৌরসভার উন্নয়ন মুলক কাজ করার সুযোগ দিন। অসহায় হতদরিদ্র মানুষের উন্নয়নে, দেশের বিত্তবান শ্রেণিকে এগিয়ে আসতে হবে। দরিদ্র মানুষের উন্নয়নের মাধ্যমেই একটি রাষ্ট্রের উন্নয়ন চোখে পড়ে। তাই সবাইকে দেশ সমাজের উন্নয়নের জন্য গরিব অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

তবেই আমরা স্বাধীনতার সুফল দ্রুত সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে পারব। বাংলাদেশ বিশ্বের বুকে একটি আধুনিক উন্নত রাষ্ট্র হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করবে। এমবি টিভির প্রতিবেদক মোঃ মোমিন ইসলাম সরকারকে তিনি এসব বিষয় অবগত করেন।

 

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT