ইন্দোনেশিয়ায় স্কুল শিক্ষার্থীবাহী বাস খাদে, নিহত ২৭ - MB TV

ইন্দোনেশিয়ায় স্কুল শিক্ষার্থীবাহী বাস খাদে, নিহত ২৭

ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ১১, ২০২১ | ১২:৫২ 111 ভিউ
ডেস্ক নিউজ
আপডেটঃ মার্চ ১১, ২০২১ | ১২:৫২ 111 ভিউ
Link Copied!

নিউজ ডেস্ক : 

 

ইন্দোনেশিয়ায় স্কুল শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের বহনকারী একটি বাস খাদে পড়ে যাওয়ার ঘটনায় অন্তত ২৭ জনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে জাভা দ্বীপে এ ঘটনা ঘটেছে। ইন্দোনেশিয়ার পরিবহন মন্ত্রণালয় জানিয়েছে, শিক্ষার্থী ও অভিভাবকদের বহনকারী বাসটি একটি শিক্ষা সফর থেকে ফিরছিল।

বিজ্ঞাপন

 

অনুসন্ধান এবং উদ্ধার এজেন্সির বরাত দিয়ে রয়টার্স জানিয়েছে, পশ্চিম জাভা প্রদেশের সুমেদাং শহরের কাছে একটি এলাকায় এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। তারা জানিয়েছে, বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এই দুর্ঘটনা ঘটে।

 

বিজ্ঞাপন

পরিবহন মন্ত্রণালয় জানিয়েছে, ওই বাসটিতে জুনিয়র হাইস্কুল শিক্ষার্থী এবং কয়েকজনের বাবা-মা ছিল। ৩৯ জন প্রাণে বেঁচে গিয়েছে। ঘটনাস্থল থেকে পাওয়া ছবিতে দেখা গেছে, বাসটি এক কাত হয়ে রয়েছে এবং হতাহতদের খোঁজে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন উদ্ধারকর্মীরা।

 

অনুসন্ধান এবং উদ্ধার এজেন্সির একজন স্থানীয় কর্মকর্তা সুপ্রিওনো বলেছেন, উদ্ধার কাজ শেষ হয়েছে। আহতদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে ইন্দোনেশিয়ার পরিবহন মন্ত্রণালয় জানিয়েছে, ঠিক কি কারণে এই দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি। তবে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে তারা।

বিষয়ঃ