1. khyrulislam2@gmail.com : অনলাইন ডেস্ক : অনলাইন ডেস্ক
  2. mbtvnews24@gmail.com : editor :
মিথিলাকে ইভটিজিং, প্রতিবাদে যা করলেন অভিনেত্রী! - MB TV
৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

মিথিলাকে ইভটিজিং, প্রতিবাদে যা করলেন অভিনেত্রী!

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

বিনোদন ডেস্ক : 

 

মডেল ও অভিনেত্রী মিথিলা। ইভটিজিংয়ের প্রতিবাদে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। তার শেয়ার করা ভিডিওতে দেখা গেছে, মিথিলা অটোরিকশা থেকে নেমে টাকা খুচরা করতে একটি চায়ের দোকানে আসেন। সেখানে বসে থাকা দুই ব্যক্তি মিথিলাকে দেখে অশ্নীল মন্তব্য করে। কিছু না বলেই সোজা ইভটিজারের চোখে চোখ রাখেন মিথিলা। যে চোখে ছিল এক প্রতিবাদী নারীর ভাষা।

 

এই ভিডিও শেয়ার করে মিথিলা লিখেছেন, ‘যখন-তখন, যেখানে-সেখানে একজন নারীকে যে কোনো বেফাঁস বা অশ্নীল মন্তব্য করার আগে কি আমরা একবারও ভাবছি? পাশবিকতার মহামারিতে বহু আগেই ছেয়ে গেছে দেশ। ধর্ষকের মুখোশে পুরুষ আক্রান্ত করেছে, হত্যা করেছে অনেক প্রাণ। কত কিছু বদলেছে, কত কিছু নতুন এসেছে; কিন্তু আজও বন্ধ হয়নি নারীর প্রতি পুরুষের এই আদিম সহিংসতা। স্বাভাবিক বা মহামারি আক্রান্ত কোনো পৃথিবীই নারীর জন্য নিরাপদ নয় এক মুহূর্তের জন্যও। আসুন, নির্যাতনকে ঘৃণা করতে শিখি। সহিংসতা নিশ্চিহ্ন হোক।’

 

প্রসঙ্গত, আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে বিনোদন জগতের সঙ্গে যুক্ত মানুষেরা, নিজের মতো করে এই দিনটা সেলিব্রিট করেছেন। তবে মিথিলার নারী দিবস পালন ছিল একেবারেই অভিনব। তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে এ ভিডিওটি শেয়ার করে নিজেকে এক প্রতিবাদী নারী হিসেবে উপস্থাপন করেছেন। যা সমাজের অন্য নারীদের জন্য একটি বার্তা হিসেবে কাজ করবে।

এ সম্পর্কিত আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০৬ - ২০২১
Developed By Bongshai IT